গাধা
- রাতুল সাঁই ০৭-০৫-২০২৪

আমি যে একটা গাধা কেউ জানে না
মা জানে না, বাবা জানে না
পাড়া জানে না, প্রতিবেশী জানে না
আত্মীয় স্বজন জানে না, বন্ধুরাও জানে না.......
শুধু তুমি জানো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।